সুন্দরপুর মডেল ইউনিয়নের প্রতিটি গ্রাম হবে শহর এর মতো প্রাণবন্ত প্রাণের ছোঁয়া।

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

মোঃ মাসুদ আলম

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সুন্দরপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুন্দলপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, তরুন প্রজন্মের অহংকার তরুণ সমাজ এবং সেবক শিক্ষা অনুরাগী মোঃ মাসুদ আলম বলেছেন, সুন্দলপুর মডেল ইউনিয়নের প্রতিটি গ্রাম হবে শহর এর মতো প্রাণবন্ত প্রাণের ছোঁয়া।

তিনি আজ ২৪ ডিসেম্বর ২০১৯-২০ অর্থবছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর ১ম পর্যায় আওতায় বাস্তবায়িত প্রকল্পের প্রি-ওয়ার্ক সুন্দলপুর ইউনিয়নর দড়ি গোয়ালী রাজ্জাক সরকারের বাড়ি হতে কুড়েরপাড় এইচ বি বি পর্যন্ত রাস্তা নির্মাণ পুনঃ নির্মাণ এর প্রি-ওয়ার্ক চলমান কাজ পরিদর্শন করতে গিয়ে স্হানীয় সাংবাদিকের সাথে মতবিনিময় কালে একথা বলেন।

তিনি আরো বলেন, দাউদকান্দি- মেঘনা আসনের মাননীয় সংসদ সদস্য ও উন্নয়নের রূপকার মেজর জেনারেল(অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর সার্বিক সহযোগিতায় আমার সুন্দরপুর মডেল ইউনিয়নকে একটি সমৃদ্ধশীল এলাকা হিসেবে রূপান্তরিত করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইউনিয়ন বাসীর সুখে-দুখে প্রতিটি সময় তাদের পাশে থেকে কাজ করে যাওয়ার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *