সুনামগঞ্জে করোনা রোগী সনাক্ত ।

জাতীয়
দোয়ারাবাজারে এক মহিলা করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামছুদ্দিন রোববার দুপুর ১২ টায় এই তথ্য নিশ্চিত করেছেন। করোনা পজিটিভের তথ্য পাওয়ার পর থেকেই উপজেলার চন্ডিপুর এলাকা এলাকা লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শামছুদ্দিন।
জানাগেছে করোনা আক্রান্ত ওই মহিলার বাড়ি উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রামে। মহিলার স্বামী গত ৫ মার্চ সৌদি থেকে দেশে ফিরেছিলেন। তিনি ১৪ দিন হোম কায়ারেন্টিনে ছিলেন বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, চন্ডিপুর গ্রাম লকডাউন করার নির্দেশ দেওয়া হয়েছে। করেনা শনাক্ত নারীকে আইসোলেসনে নেবার উদ্যোগ নেওয়া হয়েছে। পরিবারের অন্যরা আক্রান্ত কী-না যাচাই করার জন্য নমুনা সংগ্রহ করা হবে।
সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ মো. তাজুল ইসলাম জানিয়েছেন, দোয়ারাবাজার থেকে ১৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।
এদিকে, জ্বর শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার এই উপজেলার বখতারপুর গ্রামে আব্দুস সালাম নামে এক ইটভাটা শ্রমিক মারা যায়। মৃত ওই যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *