দিনাজপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সদস্য সচিব মোঃ পারভেজ আলম এর নিজ অর্থ্যয়নে এান বিতরন

জাতীয়

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে ৫ এপ্রিল বিকাল ৪ টায় সময় রামনগর ১ নং ওয়ার্ড জামাইপাড়া সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিনাজপুরের ১নং ওয়ার্ড জামাইপড়া এান বিতরন বাড়ি বাড়ি ও বিভিন্ন এলাকায় গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আলু, তেল, সাবান) পৌছে দিচ্ছেন মোঃ পারভেজ আলম সদস্য সচিব দিনাজপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ও এলাকা গন্য মান ব্যক্তিরা ছিলেন

৫ এপ্রিল ২০২০ রবিবার ১ নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় গিয়ে এান বিতরন রাতে আধারে নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্যসামগ্রি পৌছে পারভেজ আলম সদস্য সচিব দিনাজপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর নিজ উদ্যাগে এান বিতরন ।

বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। আর দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *