সাভারে হাতিলের বাস খাদে পড়ে নিহত ১

ঢাকা বিভাগ বাংলাদেশ

সাভারে হাতিলের কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার পথে স্টাফ বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম আমেনা আক্তার হিমু। এসময় চালকসহ আহত হয়েছে আরও ৫ জন। শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুরের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালায়। নিহত আমেনা আক্তার হিমু হাতিলের জুনিয়র একাউন্টস অফিসার হিসেবে কর্মরত ছিল এবং শনিবার জিরানী এলাকায় গাদিলের কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা থেকে কোম্পানীর একটি মিনি বাসে সেখানে যাচ্ছিলেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, সকালে কর্মস্থলে যাওয়ার পথে হাতিলের স্টাফ বহনকারী ওই মিনিবাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। স্থানীয়দের নিকট থেকে সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে আমেনা আক্তার হিমু, রাকেশ, ওমর, সৈকত, জুবায়ের এবং রুম্মানকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে নিয়ে আসে। এদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক আমেনা আক্তার হিমুকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসা চলছে। সূত্রে: ekushey-tv.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *