কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইউসুফ জামিল বাবুর তৃতীয় মৃত্যু বার্ষিকী

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

 

লিটন সরকার বাদল,

দাউদকান্দি (কুমিল্লা) থেকে: ১৮ নভেম্বর ১৯ ইং দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, দাউদকান্দি পৌরসভা মেয়র নাইম ইউসুফ সেইনের পিতা বিশিষ্ট দানবীর সমাজ সেবক ইউসুফ জামিল বাবুর তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ।

এই উপলক্ষ্যে কুমিল্লার বাস ভবনে মিলাদ মাহফিল দাউদকান্দির গ্রামের বাড়ি হাসানপুরে মিলাদ মাহফিল, দাউদকান্দি পৌরসভা কার্যালয়ে মিলাদ মাহাফিল সহ বিশেষ দোয়ার আয়োজন করা হয়। উল্লেখ্য দাউদকান্দি হাসানপুর শহীদ নজরুল ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা দানবীর মরহুম আব্দুস ছামাদ সাহেবের ছোট ছেলে ইউসুফ জামিল বাবু। দাউদকান্দি পৌরসভার হাসানপুর গ্রামের বাসিন্দা ইউসুফ জামিল বাবু ১৯৮৬ সালে জাতীয় পার্টি থেকে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়রাম্যান নির্বাচিত হয়েছিলেন। ১৯৯৬ সালে তার বড় ভাই হাসান জামিল ছাত্তারসহ আওয়ামীলীগে যোগদান করেন।

তৎকালিন সময়ে তাদের নেতৃত্বে বৃহত্তর দাউদকান্দিতে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ শক্তিশালী সংগঠন হিসেবে রূপলাভ করে। তার বড় ছেলে নাইম ইউসুফ সেইন গত পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে দাউদকান্দি পৌরসভা মেয়র পদে নির্বাচিত হয়েছেন। তিনি কুমিল্লা নগরির ঝাউতলা এলাকার নিজ বাড়িতে বসবাস করতেন। ইউসুফ জামিল বাবু কুমিল্লা ডায়াবেটিক্স হাসপাতালের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বিগত নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *