সাপাহারে জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

বাংলাদেশ

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “ দুনিয়ার মজদুর এক হও, বাংলার মেহনতী মানুষ এক হও ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আনন্দমুখর পরিবেশে নওগাঁর সাপাহারে জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার ১১টার দিকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশন ও পতাকা উত্তলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। দিবসটি উদযাপনের লক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষে আবারো দলীয় কার্যালয়ে মিলিত হয়ে শ্রমিকলীগের আহ্বায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক এবাদুর রহমান, ত্রান বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল বারী শাহ চৌধুরী (বাবু), উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাহিমা বেগম, সাধারণ সম্পাদক ইস্ফাত জেরিন মিনা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপন, শ্রমিক লীগের যুগ্ন আহ্বায়ক শরিফুল ইসলাম, উপজেলা শ্রমিক নেতা মহরম হোসেন সহ অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ। কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *