শিক্ষা উচ্চাকাঙ্ক্ষা বাড়ায়, নিজের অবস্থান বজায় রাখতে সাহায্য করে এবং জীবনকে সমৃদ্ধ করে। সুবিদ আলী এমপি

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল: সামাজিক ব্যাধির বেশিরভাগই দূর করে সুশিক্ষা। এটি কর্মসংস্থানের সৃষ্টি করে, আয় ও দারিদ্র্য নিরসনে ভূমিকা রাখে,শিক্ষা উচ্চাকাঙ্ক্ষা বাড়ায়, নিজের অবস্থান বজায় রাখতে সাহায্য করে এবং জীবনকে সমৃদ্ধ করে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৫ সালে ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় সবার জন্য সমান গুণগত শিক্ষা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়েছেন এটা বাস্তবায়নের সবাইকে কাজ করতে হবে।

২৯ ফেব্রুয়ারী শনিবার ,দাউদকান্দি উপজেলার রায়পুর কে সি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক, ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-১ ( দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল ( অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া একথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানে, এমপি’র সহধর্মিণী রত্নগর্ভা মা মাহমুদা ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব লীলমিয়া,কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রকিব উদ্দিন আহম্মেদ রকির,
সাবেক চেয়ারম্যান মোঃ লোকমান হোসেনসহ আরো অনেক।

এসময় উপস্থিত ছিলেন, স্কুলের শিক্ষক,শিক্ষিকা, ছাত্র / ছাত্রী ও পরিচালনা কমিটির সদস্য,
অভিভাবক ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ রাজনৈতিক নেত্রীবৃন্দ।

সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কারে মধ্যদিয়ে সমাপ্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *