শিক্ষকের উপর হামলার প্রতিবাদে দাউদকান্দিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

দাউদকান্দি উপজেলা

 

কুমিল্লা’র দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জসিম উদ্দীন ভূঁইয়ার উপর নেক্কারজনক ও বর্বরোচিত হামলার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এ বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আজ শনিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ মানবন্ধন এর আয়োজন করে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।তারা শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে হামলাকারীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান।

সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে ক্রীড়া শিক্ষক গত ১৭ অক্টোবর তার গ্রামের বাড়ি মতলবের উত্তর উপজেলার লবাইর কান্দি যাওয়ার পর পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একদল সন্ত্রাসী বোরহান উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে ক্রীড়া শিক্ষক জসিম উদ্দীন ভূ্ঁইয়াকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য এ ন্যাক্কার জনক হামলা চালায়।পরে আহত অবস্থায় ক্রীড়া শিক্ষককে স্থানীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে এব্যাপারে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব জসিম উদ্দিন বলেন,তিনি অত্যান্ত ভালো মানুষ।দীর্ঘদিন যাবৎ একজন ভালো শিক্ষক হিসাবে তিনি এ বিদ্যালয়ে সুনামের সহিত শিক্ষকতা করছেন।আমি তার উপর এমন জঘন্যতম হামলা যারা করেছে প্রশাসন এর কাছে জোরালো দাবি জানাই,এসব দুষ্কৃতকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাহেব আলী,সিনিয়র শিক্ষক মোঃ মাহবুব রহমান, অফিস সহকারী মিজানুর রহমান, শিক্ষক আশিকুর রহমান, জসিম মুন্সি, কাসেম স্যার,আরিফ স্যার, আশরাফ স্যার,কাউসার স্যার,পারভেজ স্যারসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *