মেঘনায় মানিকারচর বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

জাতীয় দাউদকান্দি উপজেলা মেঘনা

নাইমুল ইসলাম শহিদ: বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি’ তথ্য দিন সেবা নিন এই প্রতিপাদ্যকে সামনে রেখে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন, চুরি-ডাকাতি প্রতিরোধ কল্পে কুমিল্লার মেঘনা উপজেলায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ২টায় উপজেলার মানিকারচর এল এল মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিট অফিসার এসআই মো. আহসান হাবীব এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী বিট কর্মকর্তা এএসআই তুহিন হোসেন ও লিপি রাণী বাড়ই এর সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম (তাজ), মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন ও প্যানেল চেয়ারম্যান মো. বাতেন খন্দকারসহ ওই ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

সভাপতির বক্তব্যে ওসি বলেন, জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে বিট পুলিশিং কর্মকর্তারা। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত মনিটরিং করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *