শাবানার ছবির নায়ক শাকিব খান!

বিনোদন

দেশীয় সিনেমার কিংবদন্তি চিত্রনায়িকা শাবানা। চলচ্চিত্রকে বিদায় জানিয়েছেন ২০ বছর আগে। স্বামী সন্তান নিয়ে বসবাস করছেন আমেরিকায়। তবে ভক্তদের মনে আজও জায়গা করে আছেন এ অভিনেত্রী।

সম্প্রতি এ অভিনেত্রী ঢাকায় এসেছেন। সময় কাটিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের সঙ্গে। আগামী ৭ ফেব্রুয়ারি আমেরিকার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। তার আগে গণমাধ্যমে বেশ কিছু তথ্য জানালেন শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক।

শাবানার স্বামী প্রযোজক ওয়াহিদ সাদিক জানান, এসএস প্রোডাকশন থেকে আবারো সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করেছেন তারা। কারণ বর্তমান সিনেমার অবস্থা খারাপ দেখে শাবানার মন খারাপ হয়েছে। তাই চলচ্চিত্রের হাল ধরার জন্য নতুন করে সিনেমা নির্মাণের পরিকল্পনা তাদের।

শাবানা বলেন, এক সময়ে বাংলা সিনেমা কলকাতার চেয়েও এগিয়ে ছিল। বর্তমানে কলকাতার চেয়ে অনেক পিছিয়ে আমরা। যেখানে আমাদের অনেক এগিয়ে যাওয়ার কথা, সেখানে আমরা পিছিয়েছি। তাই আবার সিনেমায় লগ্নি করার কথা চিন্তা করেছি।

এদিকে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান তাদের সঙ্গে দেখাও করেছেন। শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছে পোষণও করেছেন তারা। সব ঠিক থাকলে যে কোনো সময়ই এসএস প্রোডাকশন থেকে নতুন করে ঘোষণা আসতেও পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *