শমী কায়সারের মামলার পুনঃতদন্ত প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি

বিনোদন

অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলায় পুনঃতদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (২০ জানুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করতে পারেনি। এ কারণে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

মামলার বাদী অনলাইন নিউজ পোর্টাল স্টুডেন্ট জার্নালবিডির সম্পাদক মিঞা মো. নুজহাতুল হাসান এ তথ্য জানান। গত ৩০ এপ্রিল মানহানির অভিযোগে মামলা দায়ের করেন তিনি। আদালত মামলাটি শাহবাগ থানা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। গেল বছরের ২ অক্টোবর শমী কায়সারের বিরুদ্ধে দায়ের করা মামলার অভিযোগের বিষয়ে সত্যতা পায়নি মর্মে প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা। ওই প্রতিবেদনে নারাজি দাখিল করেন বাদী। পরে গত ২৫ নভেম্বর আদালত পিবিআইকে মামলাটি পুনরায় তদন্তের নির্দেশ দেন।

প্রসঙ্গত, গেল বছরের ২৪ এপ্রিল বিকেলে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু-৩৬৫’ উদ্বোধনকালে সংবাদকর্মীসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য মানুষের উপস্থিতিতে শমী কায়সার তার দুটি স্মার্ট ফোন হারিয়ে গেছে মর্মে অভিযোগ করেন।

শমী কায়সারের বিরুদ্ধে অভিযোগ করা হয়, তিনি সে সময় সাংবাদিকদের চোর বলেন। তার ব্যক্তিগত দেহরক্ষী দিয়ে আধা ঘণ্টা গেটে দাঁড়িয়ে থেকে সাংবাদিকদের দেহ তল্লাশি করান। সাংবাদিকদের দেহ তল্লাশী করেন। সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *