মৎস্য অধিদপ্তর কুলিয়ারচর উপজেলা অফিসের উদ্যোগে অভিজ্ঞতা বিনিময় সফর।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয় এর উদ্যোগে অভিজ্ঞতা বিনিময় সফর অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ-।। প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় ২০১৯-২০ অর্থ বছরের অভিজ্ঞতা বিনিময় সফর গত মঙ্গলবার (২৮জানুয়ারি) সকাল ৯.৪০ মিনিটের সময় কুলিয়ারচর তৃশা বাসস্ট্যান্ড থেকে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া সদরের উদ্দেশ্যে রওনা হয়।

এ সময় সাথে ছিলেন, উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ্ আলম, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মোঃ আনোয়ারুল হক আমান, সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম সহ উপজেলার সিআইজি ( মৎস্য চাষি দল) গ্রুপ লিডার, পোনা ব্যবসায়ী ও ইউনিয়ন লিফ বৃন্দ।

সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পৌছে অভিজ্ঞতা বিনিময় সফরে খাঁচায় মাছ চাষ প্রযুক্তি, বায়োফ্লক মাছ চাষ প্রযুক্তি ও মৎস্য বীজ উৎপাদন খামার পরিদর্শন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মৎস্য কর্মকর্তা তাজমহল বেগম, ব্রাহ্মণবাড়িয়া সদর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সামছু উদ্দিন, কুলিয়ারচর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কিশোরগঞ্জ সহ কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া মৎস্য দপ্তরের কর্মকর্তা – কর্মচারিবৃন্দ। পরে এক আলোচনা শেষে বিকাল ৪ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে কুলিয়ারচরের উদ্দেশ্যে রওনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *