মোটুপি দাখিল মাদ্রাসায়  বার্ষিক ক্রীড়া পুরস্কার মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ২০২০ইং

তিতাস উপজেলা বাংলাদেশ
মোঃ বিল্লালমোল্লা তিতাস প্রতিনিধি,মৌটুপী দাখিল মাদ্রাসার পরীক্ষাথীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় মাদ্রাসা মাটে তা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি মোঃ আকতার বেপারির সভাপতিত্বে অনুষ্ঠানের সুচনা করা হয়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিতাস  উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী তিনি বলেন দল মত নির্বিশেষে এলাকার উন্নয়নের জন্য যা যা করা দরকার আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা তাই করে যাব এই মাদ্রাসা আমার এলাকার এই মাদ্রাসার জন্য এই সরকার যা যা করা প্রয়োজন তাই করবে। আমাদের এমপি সেলিমা আহমেদ মেরী তিনি সর্বদাই উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন আপনাদের পাশের চারতলা ভবনের নির্মাণকাজ তিনি ভিত্তিস্থাপন করেন এবং আপনারা যা কিছু প্রয়োজন হয় আমাকে বলবেন আমি আপনাদের মাদ্রাসার জন্যে কাজ করতে প্রস্তুত আছি।
এ সময় বক্তরা বলেন, দেশ মানুষকে সেবা দিব এ প্রত্যয় নিয়ে তোমাদেরকে এগিয়ে যেতে হবে। তোমরা দাখিল  পরিক্ষায় অংশগ্রহণ করে ভাল ফলাফল করে মোটুপি মাদ্রাসার  সুনাম অক্ষুন্ন রাখবে। তোমাদের বাবা-মা তোমাদের লেখাপড়ার জন্য অনেক কষ্ট করে যাচ্ছে। তাদের সেই কষ্টকে ভাল ফলাফলের মাধ্যমে দূর করবে। পরিক্ষায় এমন কিছু করবে না যাতে করে মাদ্রাসার সুনাম ক্ষুন্ন হয়। একজন্য ছাত্র ছাত্রী  হিসেবে তোমরা পরিক্ষা কেন্দ্রে যাবে। তোমরা একে অপরের সাথে ভালো আচরণ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আনোয়ার বেপারি,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আযহার খান, মোহাম্মদ জলাল খান, শাহ আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়া ও পুরস্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *