মেঘনার নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মাজে এমপি সুবিদ আলী ভূঁইয়ার মানবিক উপহার।

কুমিল্লা মেঘনা

আজ ০৯,০৫,২০১৯ শনিবার।
কুমিল্লার মেঘনা উপজেলা (কুমিল্লা১)দাউদকান্দি-মেঘনা আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এর পক্ষ থেকে করোণা প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় হয়ে পড়া নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের পাশে মানবিক সহায়তা উপহার প্রদান করা হয়।

মেঘনা উপজেলা পরিষদ থেকে সর্বপ্রথম এই উপহার সামগ্রী বিতরণ করা শুরু হয়।উদ্বোধন করেন মাননীয় এমপি মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়ার ছেলে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী সুমন ভূঁইয়া।পর্যায়ক্রমে এইটা সঙ্গে সঙ্গে পৌঁছে যাবে বিভিন্ন ইউনিয়নে ইউনিয়নে।

এসময় বক্তব্য রাখেন,মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন সিকদার,মেঘনা উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেনঃমেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার।উপজেলা নির্বাহি অফিসার প্রবীর কুমার রায়,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম,মেঘনা থানা অফিসার ইনচার্জ আব্দুল মজিদ,ভাইস চেয়ারম্যান মিলন সরকার,উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মুজিবুর রহমান(মুজিব),মেঘনা উপজেলা আওয়ামী মহিলা লীগের আহবায়ক হালিমা রহমান,মেঘনা উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক গাজী দেলোয়ার হোসেন মাস্টার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক আবুল কাশেম ইতালি, মোহাম্মদ রাকিব হোসেন, ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,বিল্লাল খন্দকার,সহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রমুখ।

মেজর মোহাম্মদ আলী (অব.)বলেন, মাননীয় এমপি মহোদয় মেঘনা উপজেলায় করোনায় কর্মহীন অসহায় মানুষকে নগদ অর্থ দিয়েছেন, এবার এমপি মহোদয়ের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে এসেছি,আমাদের এ খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *