দাউদকান্দি পৌরসভার ৫ করোনা আক্রান্ত রোগীর বাড়িতে বিল্লাল হোসেন খন্দকার সুমন।

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দি পৌরসভার ৫ করোনা আক্রান্ত রোগীর বাড়িতে পৌর সদর ৫ নং কাউন্সিল মোঃ
বিল্লাল হোসেন খন্দকার সুমন।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য…
একটু সহানুভূতি মানুষ কি পেতে পারে না ও বন্ধু…
এই জনপ্রিয় গানকে বাস্তব করতে জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত হওয়া রোগীদের বাড়িতে ভিটামিন যুক্ত ফলমূল নিয়ে ছুটে যান এই মানবিক কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন।

তিনি বলেন,
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত… আত্নমানবতার সেবায় নিয়োজিত দাউদকান্দি পৌর নাইম ইউসুফ সেইন সাহেব এর স্বাস্থ্যের খোঁজ ফোনে নেওয়ার মাধ্যমে পৌর কাউন্সিলরদ্বয়,পৌর বাজার ব্যবসায়ী ও পৌর কর্মকর্তা সহ সকলের শারিরীক অবস্থা মানসিক অবস্থার খোঁজ নিতে আমাদের আজকের এই ছুটে চলা।

আমি আমার মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে,০৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক সরকার,উপজেলা ছাত্রদল সভাপতি রোমান খন্দকার,পৌর যুবদল সভাপতি বাবুল মোল্লা,গিয়াসউদ্দিন ভাই,হোসেন ভাই ও মানবতা কর্মী রুবেল,ছাএ নেতা মধু সরকার,পিন্টু সরকার,গোবিন্দ সরকার,হিমেল,লিংকন সহ অন্যান্য সেচ্ছাসেবীদের সহায়তায় আমি চেষ্টা করেছি করোনায় আক্রান্ত হওয়া রোগীদের বাড়ীতে যেতে।
আসুন সবাই দলমতের উর্ধে উঠে মানবতার কাজে আত্নত্যাগ করা করোনা যোদ্ধাদের পাশে দাঁড়াই।

তাদের শারিরীক শক্তি ও মানসিক সাহস যোগাতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস,আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারকে শুধু এটা জানাতে গিয়েছি এই যুদ্ধে আমরা সবাই সর্বদা তাদের পাশে আছি।
তাই সৌজন্যতাস্বরূপ সবার জন্য মৌসুমি ফল,জীবাণুনাশক সামগ্রী ও রোগীর ব্যক্তিগত ব্যবহারের জন্য সামান্য কিছু ভালোবাসা উপহার নিয়ে যাই এই করোনা যুদ্ধাদের কাছে।

এই বিপদের অবসান ঘটিয়ে
সুস্থ সুন্দর দিন খুব শীঘ্রই আসবে। আমি

ছিলাম,আছি,থাকবো সবার পাশে।

সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলুন।
নিজে বাঁচুন দেশ বাঁচান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *