মহামারী করোনা হতে পৌরবাসি কে সুরক্ষিত রাখতে উপজেলা প্রশাসনের প্রতি আবেদন।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

দাউদকান্দি পৌরসভার সদর ৫ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন দাউদকান্দি উপজেলা প্রশাসন, থানা প্রশাসনের কাছে করোনা প্রতিরোধে মানবিক ও সামাজিক সহযোগিতা চেয়ে আবেদন জানিয়েছেন। কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন বলেন,

একটি মানবিক,সামাজিক ও কঠোর সিদ্ধান্ত গ্রহণের জন্য দাউদকান্দি উপজেলা প্রশাসনের প্রতি আবেদন

আমি মোঃ খন্দকার সুমন,পৌর সভার একজন বাসিন্দা এবং ক্ষুদ্র একজন জনপ্রতিনিধি।
আমি বিগত প্রায় ১টি মাস ধরে চেষ্টা করে চলছি,এই মহামারি করোনা ভাইরাস সম্পর্কে আমার ওয়ার্ডবাসী সহ পৌরবাসিকে সচেতনতা ও সুরক্ষিত থাকার জন্য সরকারি পরামর্শ,নিদের্শনা গুলো এবং আমার ব্যক্তি উদ্যোগে বিভিন্ন কাজের মাধ্যমে সচেতন করতে।
এতো ভাবে চেষ্টা করেও শেষ রক্ষা করতে পারিনি আমার ওয়ার্ডের জনগন কে এই ভাইরাস হতে মুক্ত রাখতে বা সংক্রমিত না হতে।
ইতিমধ্যে আমার ওয়ার্ডে সরকারি ভাবে ০২জন করোনা রোগী পজিটিভ সনাক্ত করে লক ডাউন করা হয়েছে।
পাশাপাশি গত ০২দিনে আমার ০৫নং ওয়ার্ডের আরো ০৯জন সহ মোট ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য,আল্লাহ ভালো জানে কি রিপোর্ট আসে?
এরপরও আমরা সচেতন না হয়ে বিভিন্ন ভাবে ঘর থেকে বের হয়ে বাজারে এবং সব এলাকায় মানুষের সাথে মেলামেশা করে আড্ডা দিয়ে চলছি।
গতকাল যে রোগীটি শনাক্ত হয়েছে উনার স্বামী কে লকডাউন করার আগ পর্যন্ত বাজারে নিরাময় ফার্মেসী হতে পৌর এলাকার জনগণের কাছে ঔষধ বিক্রী সহ অন্যান্য সেবা দিয়ে গেছেন।
তাই এখনই চিন্তা করা উচিত আমরা পৌরবাসি কে কতোটা নিরাপদ ও সুরক্ষিত আছি!!!!!
তাই হাতজোড় করে অনুরোধ করে বলছি দাউদকান্দি উপজেলা প্রশাসন সহ,উপজেলা চেয়ারম্যান জনাব, মেজর সুমন সাহবে,পৌর মেয়র Naim Yousuf Shain সাহেব সহ দায়িত্বশীল সকলে এখনই পৌর এলাকা সহ দাউদকান্দি উপজেলাবাসীদের সুরক্ষার জন্য জরুরি ভাবে কঠোর পদক্ষেপ গ্রহণ করুন।
না হয় এই মৃত্যুর মিছিল কেউ পরে রুখতে পারবেন না..

বিঃদ্রঃ আমি আমার ওয়ার্ড কে বিপদজনক এরিয়া হিসেবে আশংকিত মনে করে,সকলের কাছে অনুরোধ করছি অতিসত্বর যেকোন কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *