ভাড়াটিয়াকে বের করে দেওয়া সেই বাড়িওয়ালা গ্রেপ্তার

ঢাকা বিভাগ ঢাকা

বুধবার , ২২ এপ্রিল ২০২০ এক মাসের বাড়ি ভাড়া বকেয়া থাকায় ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেওয়া রাজধানীর কাঠালবাগান এলাকার সেই বাড়িওয়ালা নুর আক্তার শম্পাকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

গত মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গত ১৯ এপ্রিল রাতে রাজধানীর কলাবাগান থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল। র‌্যাব-২ এর মেজর পারভেজ আরেফিন জানান, মঙ্গলবার রাতে ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জানা গেছে, গত ১৯ এপ্রিল রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার এক মাসের ভাড়া বাকি থাকায় দুই মাসের নবজাতক শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ঘর থেকে বের করে দেন বাড়িওয়ালা শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পাকে ভাড়াটিয়াকে বাড়িতে রাখার অনুরোধ জানায়। কিন্তু শম্পা এতে অস্বীকৃতি জানান এবং উল্টো র‌্যাব-পুলিশকে দেখে নেওয়ার হুমকি দেন।

এরপর ওই ভাড়াটিয়াকে নিয়ে পুলিশ কলাবাগান যায়। সেখানে তাদের খাবারের ব্যবস্থা করা হয়। পরদিন ২০ এপ্রিল রাতে শম্পার বিরুদ্ধে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ভাড়াটিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *