বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষাসহ সার্বিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা

কুমিল্লা

দৈনিক আজকের মেঘনা ডট কম, ১৯-০৫-২০১৯ ইং তারিখ বেলা ০২.০০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ সিএমপি’র সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে আসন্ন বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষাসহ সার্বিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ সুষ্ঠু, শান্তিপূর্ণ ভাবে সম্পাদনের লক্ষ্যে আলোচনা হয়। পুলিশ কমিশনার মহোদয় পুলিশের পক্ষ থেকে বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ উদযাপনকালে আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আরো পড়ুন:মেঘনা দ্বিতীয় গোমতী সেতু ২৫ মে খুলে দেওয়ার প্রস্তুতি

বৌদ্ধ ধর্মাবলম্বী নেতৃবৃন্দ কর্তৃক নিজস্ব স্বেচ্ছাসেবক টিম গঠন এবং তাদের পরিচিতির জন্য নির্ধারিত পোষাক/আইডি কার্ড/আর্ম-ব্যান্ড পরিধানের জন্য অনুরোধ জানান। এছাড়াও বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের সুবিধার্থে মহিলা ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমন পথের ব্যবস্থা করণের এবং নিরাপত্তার স্বার্থে অনুষ্ঠান স্থলে সিসি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। বৌদ্ধ পূর্ণিমা-২০১৯ উৎসবে মাদক, ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশী অভিযান কার্যক্রম জোরদার, পুলিশী টহল বৃদ্ধি,সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং উর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে পরিদর্শনের মাধ্যমে নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ কমিশনার মহোদয় সকলকে আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *