মানবতার ফেরিওয়ালা মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ।

কুমিল্লা বাংলাদেশ

স্টাফ রিপোর্টার শহীদুজ্জামান রনিঃ
আজ ২৬ সে ডিসেম্বর মানিকার চর বাজারে “আপনার ওসি” নামে, একটি ভ্রাম্যমাণ কার্যক্রম এর উদ্বোধন করেন মেঘনা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুল মজিদ।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেঘনা থানার অফিসার ইনচার্জ আবদুল মজিদ বলেন, সাধারণ জনগণের কষ্ট লাঘব করার জন্য এবং আইন-শৃঙ্খলা দ্রুত উন্নতি করার লক্ষ্যে সাধারণ জনগণের দ্বারপ্রান্তে উপস্থিত হয়ে দ্রু সেবা দেওয়া ই হলো এই কার্যক্রমের মূল লক্ষ্য।
পরে খোলা বাজারের গলি গুলা পরিদর্শন করেন ওসি আব্দুল মজিদ, এসময় বিভিন্ন দোকানদারকে রাস্তার মধ্যে দোকান না বসা, জনগণের চলাচলের ব্যাঘাত ঘটানো থেকে বিরত থাকার অনুরোধ ও আদেশ দেন উনি হেঁটে হেঁটে বাজারের অনেকগুলা দোকানেই যান, এবং সবার সাথে ভালো-মন্দ আলাপ-আলোচনা করেন, গরুর বাজারের ইজারা বেশি নেওয়া হয় কিনা ওখানে গিয়ে ক্রেতা বিক্রেতাদের জিজ্ঞেস করেন।

গাড়ির ড্রাইভার দের বলেন সুশৃংখলভাবে লাইন ধরে বাজারের ভিতরে গাড়ি চালানোর কথা, কোথাও কোনো অনিয়ম-দুর্নীতি বা চাঁদাবাজি দেখা গেলে ওনার নাম্বারে ফোন দেওয়ার জন্য বাজারের দোকানদারদের বলে গেলেন বলে গেলেন।
এর সময় ওখানে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুস সালাম, মানিকারচর ইউনিয়ন চেয়ারম্যান জনাব হারুনুর রশিদ, মানিকারচর সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান, গোবিন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান মাইনুদ্দিন মুন্সি তপন, আবুল কাশেম ইতালি, মহিলা মেম্বার মমতাজ বেগম, শংকর দাস, সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *