বাবার আদর্শ নিয়ে পৌরবাসীর সেবা করতে চাই-তাসলিমা চৌধুরি সিমিন।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,

১ ফেব্রুয়ারি ২০২০ শনিবার, দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র মরহুম শাহ আলম চৌধুরীর ছোট মেয়ে তাসলিমা চৌধুরী সিমিনের পক্ষ থেকে পৌরসভার নাগেরকান্দি, দৌলদ্দী, উত্তর গাজীপুর, তুজারভাঙ্গার বিভিন্ন গ্রামে শীতার্ত গরীব ও দুঃস্থদের মাঝে কয়েক শতাধিক কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কালে তাসলিমা চৌধুরী সিমিন বলেন,বাবার আদর্শ নিয়ে পৌরবাসীর সেবা করতে চাই, মরহুম সুলতান আহমেদ চৌধুরী, সাহেব আলী চৌধুরী আমার দাদা, আমার জেঠা মরহুম শাহজাহান চৌধুরী, আমার বাবা দাউদকান্দি পৌর মেয়র মরহুম শাহ আলম চৌধুরী, জীবনের প্রতিটা সময় সাধারণ মানুষের সেবায় কাজ করে গেছেন। তাদের উত্তরসূরি হিসেবে আমি চাই দাউদকান্দি পৌর এলাকার মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকতে।

দাউদকান্দি পৌরবাসীর জন্য আমার পরিবার যে অক্লান্ত পরিশ্রম করে গেছেন তার উত্তরসূরি হিসেবে আমি চাই, দাউদকান্দি পৌরসভার প্রতিটি মানুষের পাশে সব সময় থাকতে আমার জন্য এবং আমার পরিবারের জন্য সবার কাছে দোয়া চাই,আমি যেন সব সময় আপনাদের জন্য কাজ করে যেতে পাড়ি।
চাদর বিতরণ শেষে তিনি গ্রামবাসীদের সাথে পায়ে হেঁটে মতবিনিময় ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন,পৌরসভার সাবেক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোবারক হোসেন মোশাররফ, জর্জমিয়া বেপারি, আলী আশরাফ, আক্কাস আলী,মরহুম শাহজাহান চৌধুরীর বড় ছেলে তরুণ সমাজ সেবক রোমান রাজীব চৌধুরী, দাউদকান্দি পৌর যুবলীগের সদস্য ও উদীয়মান নেতা মোহাম্মদ শাহেদ হোসাইন, দাউদকান্দি উপজেলা শ্রমিক লীগের নেতা মোঃ কবির হোসেন, মোহাম্মদ সালাউদ্দিন, মোঃ শাহ আলম মিয়া , মোহাম্মদ আনোয়ার হোসেন, বাবলু মিয়া বাবুল, মোঃ সোহেল মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *