প্রেমের ফাঁদে ফেলে ৩৫০ নারীকে বিয়ে যুবকের

বিশ্ব সংবাদ

প্রেমের ফাঁদে ফেলে দেশে বিদেশে অন্তত ৩৫০ নারীকে বিয়ে করেছেন এক যুবক। ওই যুবকের নাম কে ভেংকট রত্ন রেড্ডি।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, রত্ন রেড্ডি ভারতের অন্ধ্রপ্রদেশের বাসিন্দা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মেয়েদের পটাতে বেশ পটু রত্ন রেড্ডি। মিষ্টি মিষ্টি কথায় আলাপ জমাতেন নারীদের সঙ্গে। অল্প কয়েকদিনের মধ্যে নারীরা তার প্রেমে পড়ত।

দেশটির পুলিশের বরাত দিয়ে সংবাদ মাধ্যমগুলো আরো জানায়, নারীদের সঙ্গে প্রেম করেই শুধু থেমে থাকতেন না রত্ন রেড্ডি। এরপর তিনি কৌশলে বিয়েও করতেন তাদের। এভাবে ভারতে স্ত্রীর সংখ্যা বাড়াতে থাকেন তিনি।

একপর্যায়ে বিজনেস ভিসা ও যুক্তরাষ্ট্রে যাওয়ার পাসপোর্ট জোগাড় করে রত্ন পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। স্নাতক পাস না করেও ইংরেজিতে অনর্গল কথা বলার দক্ষতা ছিল রেড্ডির।

জানা যায়, যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে (বিয়ের সাইট) ভেংকট তার প্রোফাইল আপডেট করেন। এরপরই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

প্রথমে এক প্রবাসী ভারতীয় মেয়েকে টার্গেট করেন রত্ন রেড্ডি। তার কাছ থেকে হাতিয়ে নেন ২০ লাখ রুপি। এভাবে অনেক মেয়েকে ফাঁদে ফেলতেন। শেষমেশ পুলিশের জালে ধরা পড়েন রত্ন রেড্ডি।

আরো পড়ুন: আমি সৃষ্টিকর্তার কাছে কিছুই চাইনি: মোদি

পুলিশ তদন্ত করে জানতে পারেন, তার স্ত্রীর সংখ্যা ৩৫০। রেড্ডির স্ত্রীদের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্র সহ আরো অন্য দেশের নারীরা।সূত্রে:- ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *