পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নেতৃত্বে ঝুঁকি নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কুমিল্লা জেলা পুলিশ।

কুমিল্লা

দাউদকান্দি উপজেলা শ্রমিক নেতা মোঃ কবির হোসেন বলেন, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর নেতৃত্বে ঝুঁকি নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কুমিল্লা জেলা পুলিশ ও দাউদকান্দি, মেঘনা, তিতাস, চান্দিনা থানার অফিসার ইনচার্জসহ প্রতিটি পুলিশ সদস্য।

তিনি আরও বলেন, কুমিল্লার করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রতিটি পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা রাতদিন জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে আসছেন।

আমি বাংলাদেশ পুলিশ বাহিনির প্রতিটি সদস্যকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই তারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে দেশের সাধারণ জনগণের জীবন বাঁচাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম, কুমিল্লা জেলা সহকারী পুলিশ সুপার,দাউদকান্দি সার্কেল মোঃ আবু সালাম চৌধুরী, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুস মজিদ, তিতাস থানার অফিসার ইনচার্জ, চান্দিনা থানার অফিসার ইনচার্জ আবু ফয়সলসহ সকল পুলিশ কর্মকর্তাদের সু স্বাস্থ্য কামনা করে বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ দোয়ার ব্যবস্হা করেছি। আল্লাহ পাক যেন সবসময় উনাদেরকে সুস্থ রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *