মুরাদনগরে দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে মানববন্ধন।

কুমিল্লা বাংলাদেশ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

‘দেশপ্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা করেছে মুরাদনগর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।

সোমবার বেলা এগারোটায় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের সামনে কোম্পানীগঞ্জ-মুরাদনগর সড়কে এই মানববন্ধন আনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে কবি নজরুল মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধে একটি আলোচনা সভা করা হয়। মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে কামারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও কোম্পানীগঞ্জ বিএ হাইস্কুলের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত উপজেলা সমাজসেবা কর্মকর্তা কবির আহমদ, মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এএম মুজিবুর রহমান, কুড়াখাল কুরুন্ডি দাখিল মাদ্রাসার সুপার মাঃ জসিম উদ্দিন, ফেরদৌস সরকার, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *