পা দিয়ে ঝরছে রক্ত, তবুও হাল ছাড়েনি শেন ওয়াটসন

খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের ফাইনালে চেন্নাই সুপার কিংসের খেলা চলছে মাঠে। হার-জিতে র সন্ধিক্ষণে চলছে খেলা। ব্যাটিং করছিলেন অস্ট্রেলিয়ান তারকা শেন ওয়াটসন। রান নেওয়ার সময় ডাইভ দিতে গিয়ে হাঁটুতে আঘাত পান ওয়াটসন। তার হাঁটু দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। কিন্তু এত কষ্টের মধ্যেও খেলা বন্ধ করেননি তিনি। বুঝতেও দেননি কাউকে।

এ সময় রক্তে ভিজে গিয়েছিল ওয়াটসনের ট্রাউজার। ৫৯ বলে ৮টি চার ও ৪টি ছক্কার মারে ব্যক্তিগত ৮০ রানে অবশ্য সাজঘরে ফিরতে হয় ওয়াটসনকে। ফাইনাল শেষে ৬টি সেলাই করা হয়েছে ওয়াটসনের হাঁটুতে।

সতীর্থ হরভজন সিং সামাজিক যোগাযোগমাধ্যমে ওয়াটসনের রক্তাক্ত অবস্থার একটি ছবি পোস্ট করলে ক্রিকেট ভক্তদের নজরে আসে বিষয়টি।

ক্যাপশনে তিনি লেখেন, ‘আপনারা কি ওর হাঁটুতে রক্ত দেখতে পাচ্ছেন? ম্যাচের পরে ছয়টি সেলাই পড়েছে। ডাইভ মারার ফলে পায়ের এই অবস্থা হয়। কিন্তু তা সত্ত্বেও কাউকে কিছু না বলে ব্যাট করে গিয়েছে।’

হরভজনের ভাষ্যমতে, চোটের কথা ম্যাচ চলাকালীন কাউকে বলেননি ওয়াটসন। চেয়েছিলেন দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে। কিন্তু শেষ পর্যন্ত আর তা হয়নি। চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রাম পেইজেও ওয়াটসনের রক্তে ভেজা ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা ছিল, ‘একেই বলে ডেডিকেশন!’ সূত্রে: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *