পাসওয়ার্ডের পর আবারও তনামি

বিনোদন

ঢালিউডের উঠতি তারকা তনামি হক। গেল ঈদে শাকিব খান ও বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন তিনি। মালেক আফসারি পরিচালিত ওই ছবিতে তনামির অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই।

তবে ‘পাসওয়ার্ড’ ছবির সাফল্যর পর এবারের ঈদেও বড় পর্দায় দেখা যাবে তনামিকে। দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে দেখা যাবে তাকে। এ ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম ববুলী। ছবিতে তনামির চরিত্রের নাম জান্নাত।

ছবিটি প্রসঙ্গে তনামি বলেন, ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। স্বল্প সময়ের জন্য পর্দায় থাকলেও দর্শকের মনে দাগ কাটবে সেই চরিত্রটি।’

তনামি জানান, ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয়ের সুবাদে এরইমধ্যে কয়েকটি ছবিতে নায়িকা চরিত্রে প্রস্তাব পেয়েছেন তিনি। গল্প পছন্দ হয়নি বলে কাজগুলো ছেড়ে দিয়েছেন বলেও জানান এই উঠতি নায়িকা।

পথ চলার শুরুটা বেশ হিসেব করে চলতে চান এ অভিনেত্রী। কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো মানের কাজ করতে চান তনামি।

তার ভাষায়, গৎবাঁধা গল্পে কাজ করে কাজের সংখ্যা না বাড়িয়ে বুঝে শুনে ভালো গল্পের ছবিতে কাজ করতে চাই। নতুন দুইটি ছবির ব্যাপারে কথা চলছে। সব কিছু ফাইনাল হলে তারপর গণমাধ্যমে জানাবো।

এদিকে, দর্শকদের হলে গিয়েও ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি দেখার আমন্ত্রণ জানালেন তনামি। দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা হলে গিয়ে ছবিটি দেখলে অনেক বার্তা পাবেন। বিনোদনের পাশাপাশি এ ছবিতে একটি বার্তা দেয়ার চেষ্টা করা হয়েছে। আশা করি ছবিটি সকলের ভালো লাগবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *