ঈদের ১০ নাটকে মীর শহীদ

বিনোদন

আসছে ঈদের জন্য সাত পর্বের একটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করলেন বরেণ্য অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, মীর শহীদ, চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি।

ধারাবাহিকটি হল ‘লেকুর এভারেস্ট জয়’। বৃন্দাবন দাসের রচনায় ধারাবাহিকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। নেপালে ধারাবাহিকটির শুটিং হয়। এছাড়াও মীর শহীদ একজন সংগীত শিল্পী ও অভিনেতা। যে কোন ভাষায় অভিনয়ে পারদর্শী।

বিভিন্ন জেলার ভাষায় অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। মীর শহীদ এবারের ঈদের প্রায় ১০টি নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে রয়েছে সাজ্জাদ সুমনের ‘আইকিত্তা’ ও ভুতের হাত, এস এম শাহীনের ৭ পর্বের ধারাবাহিক ‘মফিজের লাইফস্টাইল’ ও ‘বোকা জামাই’ এবং চলতি ধারাবাহিক ‘শান্তিপুরীতে অশান্তি’।

এছাড়াও ঈদে চারটি কভার সং নিয়ে ভক্তদের মাঝে হাজির হবেন এ অভিনেতা। সুবীর নন্দীর গাওয়া জনপ্রিয় গান কত যে তোমাকে বেসেছি ভালো, হাজার মনের কাছে প্রশ্ন রেখে, পাখিরে তুই দূরে থাকলে, কোনো ভালবাসা হারিয়ে যায়।

তাকে স্মরণ করে জনপ্রিয় এ গানগুলো করার চেষ্টা করেছেন বলে জানান। মিউজিক ভিডিওসহকারে ঈদ উপলক্ষে ইউটিউবে গান চারটি প্রকাশ পাবে। এবং ‘সোনাই’ নামের একটি টেলিফিল্মেও কণ্ঠ দিয়েছেন মীর শহীদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *