পানখালীর ইয়াবা পাচারকারী আবুল কালাম কক্সবাজারে আটক।

Uncategories

তামান্না আফরিন কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে হ্নীলার ইয়াবা বহনকারী আবুল কালামকে আটক করেছে। প্রশাসনের এত মাদক বিরোধী অভিযানের মধ্যেও ইয়াবাসহ আটক হওয়ার ঘটনা হ্নীলার সচেতন মহলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। মাদক দমনের জন্য এত সংস্থার থাকার পরও গরীব অসহায় জনসাধারণকে লোভের ফাঁদে ফেলে ইয়াবা বহনে বাধ্যকারীদের আইনের আওতায় আনার জোরালো দাবী উঠছে।
সুত্র জানায়, গত ২৭ ডিসেম্বর বিকালে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার মেরিন ড্রাইভ রোড বেলী হ্যাচারী জোন এলাকায় অভিযান চালিয়ে হ্নীলা পশ্চিম পানখালীর মৃত কাদের হোসেনের পুত্র আবুল কালাম (৪৬) কে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করে। আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর থানায় সোর্পদ করা হয়েছে বলে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমেন মন্ডল নিশ্চিত করেন।এ

দিকে এসব মাদকের চোরাচালান, বহন এবং পাচাররোধে থানা পুলিশ, র‌্যাব, বিজিবি, কোস্টগার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশিং ফোরাম, স্থানীয় সরকারী দল ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা মাদক প্রতিরোধে কাজ করার পরও কিভাবে মাদকের তৎপরতা অব্যাহত রয়েছে তা নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। অনেকে প্রশ্ন তুলছেন ইয়াবাসহ আর কত লোক আটক হলে মাদকের গডফাদারদের তৃষ্ণা মিটবে বলে?

আটক আবুল কালামকে জিজ্ঞাসাবাদ করে এই মাদকের চালান যারই হোক না কেন তাদের প্রকাশ্যে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবী করছেন এলাকার মাদক বিরোধী জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *