কুলিয়ারচরে ইব্রাহিম ফকিরের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতিবাদ সভা।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

এ দেশের প্রখ্যাত অলিয়ে কামেল হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ কলন্দর (কান্দুলিয়া হুজুর বলে পরিচিত) এঁর একমাত্র মেয়ের ঘরের নাতী ফকির শাহ মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ’র নামে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ডিসেম্বর) বিকালে ফকির শাহ মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ’র গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ফরিদপুর গ্রামে অনুষ্টিত প্রতিবাদ সভায় শাহ মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ’র ছেলে শাহ মোঃ আবুল বাশার ভূইয়া বলেন, বৃহস্পতিবার (২৬ডিসেম্বর) স্বদেশ টিভি, অনলাইন নিউজ পোর্টাল ভৈরববাজার ২৪ ডটকম, নয়াআলো ডটকম ও স্বদেশকান্তা ডটকম-এ ” ফরিদপুরে ভন্ড পীর ইব্রাহিমের বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ” শিরোনামে সহ বিভিন্ন পত্রিকায় ও ভৈরব নিউজ এজেন্সি নামক এক ফেইজবুক আইডি থেকে তার পিতাকে ভন্ডপীর আখ্যায়িত করে তার পিতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে যে সব সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে বলেন, সংবাদ গুলোতে উল্লেখ করা হয়েছে ” নাম প্রকাশে অনিচ্ছুক একব্যক্তি বলেন স্থানীয় লোকজন, প্রশাসন ও সাংবাদিকদের ম্যানেজ করেই এলাকায় এমন বর্বরতা করে যাচ্ছে ভন্ডপীর ইব্রাহীম। সে আসলে পাগল নয়, কিন্তু সাধারণ মানুষদের বুঝানো হয় সে নাকি পাগল “। এসব সংবাদে অভিযোগকারীর নাম উল্লেখ না করায় বুঝা যাচ্ছে সমাজে তার পিতার মান সন্মান ক্ষুন্ন করার হীনচক্রান্তে লিপ্ত হয়ে একটি কুচক্রীমহল প্রতিহিংসাবসত উদ্দেশ্য প্রণোদিত ভাবে তার পিতার নামে সাংবাদিকদের দিয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও মনগড়া সংবাদ প্রকাশ করিয়েছে। তিনি এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক কাসেম, ফরিদপুর মাজার পরিচালনা ও উন্নয়ন কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, মোঃ বাবুল মিয়া, মুর্শিদ মিয়া ও আরীফুল ইসলাম টিপু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *