নবনির্বাচিত চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী অব. কে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচছা।

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দি উপজেলা পায়রা ভবনে, দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মেজর মোহাম্মদ আলী অব. সুমন বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হওয়ায়, দাউদকান্দিতে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা বিনিময় শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ অব. সুমন স্হানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং সুস্থ ও সুন্দর পরিবেশে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় জন্য সাংবাদিকদের ভূমিকার কথা তোলে ধরেন। তিনি বলেন নির্বাচন কমিশন, উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনসহ সকল সাংবাদিকদেরকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই, সকালে সার্বিক সহযোগিতায় দাউদকান্দিতে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক জনকন্ঠের দাউদকান্দি নিজস্ব সংবাদদাতা মোঃ শামীম রায়হান, দি এশিয়ান এইজ দাউদকান্দি, মেঘনা কুমিল্লা প্রতিনিধি লিটন সরকার বাদল, দৈনিক ভোরের পাতার দাউদকান্দি প্রতিনিধি মোঃ আমির হোসেন,  দৈনিক বাংলাদেশ বুলেটিন দাউদকান্দি প্রতিনিধি শরীফ প্রধান, আনন্দ টিউির দাউদকান্দি প্রতিনিধি মোঃ সোহেল আহম্মেদ, এশিয়ান টিভির দাউদকান্দি প্রতিনিধি শফিকুল ইসলাম বাবু, জয়যাত্রায় টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ শমীম খান, সিএনএন টিভির দাউদকান্দি প্রতিনিধি শেখ ফিরোজ, বাংলা টিভির দাউদকান্দি প্রতিনিধি আপেল মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *