মোহাম্মদ আলী সুমন ভাইয়ের নৌকাকে বিজয় করেই ঘরে ফিরবো, যুবলীগ নেতা খন্দকার শাহজালাল

দাউদকান্দি উপজেলা
আজ বুধবার উপজেলা যুবলীগ নেতা খন্দকার শাহজালাল বলেছেন,” দাউদকান্দি ট্রাকটর মালিক-ড্রাইভার বেঁধেছে জোট,নৌকায় দিবে ভোট। উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির লক্ষে ২০ তারিখে দাউদকান্দি ট্রাকটর মালিক ও ড্রাইভার শ্রমিকসহ প্রায় ৫ শ’ত পরিবারের ২ হাজার সদস্য ২০ অক্টোবর নৌকায় ভোট দেয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন।” খন্দকার শাহজালাল বলেন, আমরা আজ থেকে ঘর থেকে বের হলাম নৌকার বিজয় নিয়েই ঘরে ফিরবো ইনশাল্লাহ। জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত স্নেহ ধন্য, এ প্রজন্মের বিশ্বস্ত ও আশা-আকাঙ্ক্ষার প্রতিক প্রিয় নেতা মেজর(অব.) মোহাম্মদ আলী’র হাতেই দাউদকান্দি নিরাপদ।
তার দক্ষ নেতৃত্বে আজ দাউদকান্দি উপজেলা এগিয়ে যাচ্ছে। তিনি বিগত সাড়ে ৫ বছরে দৃশ্যমান উন্নয়ন করেছেন।করোনাকালীন দু:সময়ে এ উপজেলাবাসির পাশে থেকে, সেবা দিয়ে গণ মানুষের আস্থা অর্জন করেছেন।ঠাঁই নিয়েছেন মানুষের মনমণিকোঠায়। মানুষ তার ব্যক্তি ইমেজ থেকে শুরু করে রাজনৈতিক দক্ষতা, দূরদর্শী প্রজ্ঞায় মুগ্ধ হয়ে আজ মেজর(অব.) মোহাম্মদ আলী’র হাতে হাত রেখে তাকে সমর্থন দিচ্ছে। আমি বিশ্বাস করি এ উপজেলার সর্বত্রেই নৌকার গণজোয়ার বইছে।তাই আমি বলতে চাই,আমারা বিজয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছি।
খন্দকার শাহজালাল আরো বলেন,নৌকার বিজয় মানেই উন্নয়ন। এ উপজেলাকে একটি আদর্শ উপজেলায় রুপ দিতে মেজর (অব.) মোহাম্মদ আলীই পারবেন। তিনি তার গুণের কারণেই কুমিল্লা জেলা ও চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আগামীতে তিনি দেশ সেরা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হবেন।
উপজেলা যুবলীগ নেতা ও ট্রাকটর মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার শাহজালাল বলেন,আজকে যারা এ বিশাল নৌকার মিছিলে যোগ দিয়ে নৌকার জয়যাত্রাকে নিশ্চিত করণের অংশীদার হয়েছেন আমি সকলকে কৃতজ্ঞতা জানাই।
নৌকার মিছিলে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মো.ইব্রাহিম, মাহবুব সরকার,মহিউদ্দিন সরকার,ইতালি প্রবাসি সুমন আহমেদ,নাজমুল সরকার ও সালাউদ্দিন সরকারসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *