নবজাতক শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে মানবিক কুমিল্লা জেলা পুলিশ।

দাউদকান্দি উপজেলা

 

নবজাতক শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে মানবিক কুমিল্লা জেলা পুলিশের দৃষ্টান্ত স্থাপন।
কুমিল্লা জেলার চান্দিনা থানার দম্পতি মিজানুর রহমান ও শিরিন আক্তারের কুমিল্লার মা ও শিশু হাসপাতালে অপরিণত অবস্থায় জমজ সন্তান জন্মগ্রহণ করে।

একজন মারা গেলেও আরেকজন বেচে আছে। NICU সে সাত দিন থাকার খরচ এর বিল যোগাতে না পেরে সদ্য জন্ম নেয়া সন্তানকে রেখে পালিয়ে যায় বাবা। পিতা মাতা অর্থ যোগানের জন্যে হন্যে হয়ে ঘুরতে থাকে এবং এক পর্যায়ে আশা ছেড়ে দেয় । বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসলে নজরে আসে বাংলাদেশ পুলিশের আ্যডিশনাল আইজি ডঃ মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার) এডমিন এন্ড অপারেশনস মহোদয়ের।

তিনি কুমিল্লা জেলার পুলিশ সুপারকে জানালে দ্রুত তার বাবা মাকে খুঁজে বের করে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম সশরীরে হাসপাতালে ছুটে যান এবং শিশুটির সুচিকিৎসার যাবতীয় দায়িত্ব নেন। অসহায় এই পরিবারের সবার চোখে এখন আনন্দ অশ্রু। তারা পুলিশের এই মানবিক দৃষ্টান্তে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম কুমিল্লা জেলায় যোগদানের পর থেকে অসহায় মানুষের পাশে এসে তাদের বিপদের সাথী হয়ে দেশের পুলিশের আত্মসম্মান উজ্জ্বল করে দৃষ্টান্ত স্হাপন করেন। তিনি করোনা প্রতিরোধে অগ্রহণীয় ভূমিকা পালন করেন। করোনায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ সবরকমের সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *