দাউদকান্দি স্বাস্থ্য কর্মকর্তা শাহিনূর আলম সুমন পেলেন নতুন জীপ গাড়ী।

জাতীয়

ক্রসকান্ট্রি জিপ গাড়ী পেলেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহিনূর আলম সুমন। ৭ এপ্রিল মঙ্গলবার ঢাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাড়ীর চাবি হস্তান্তর করেন, স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এম.পি । এসময় স্বাস্থ্য সচিব সহ মন্ত্রণালয়ের অন্যন্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন । এতো দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কোন গাড়ি ছিল না। কর্মকর্তাকে মোটরসাইকেলে ও বিভিন্ন যানবাহনে করে বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন করতে হতো। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অনুকুলে তা প্রদান করেন।

: মো: শাহিনূর আলম সুমন বলেন,
শ্রদ্ধাভরে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে,ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জনাব জাহিদ মালিক, দাউদকান্দি – মেঘনা আসনের মাননীয় এমপি মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া,মাননীয় স্বাস্থ্য সচিব জনাব আসাদুল ইসলাম,মাননীয় অতিরিক্ত সচিব (হাসপাতাল) সিরাজুল ইসলাম,মাননীয় উপসচিব সিব্বির ওসমানী, মাননীয় পরিচালক (স্বাস্থ্য), চট্টগ্রাম বিভাগ জনাব হাসান শাহরিয়ার কবির,মাননীয় সিভিল সার্জন কুমিল্লা জনাব নিয়াতুজ্জামান স্যারসহ সংশ্লিষ্ট সকলকে জাতির এই ক্রান্তিলগ্নে আমাকে এই উপহারটি দিয়ে আমার কাজের প্রতি দায়িত্ব বোধ আরো অনেক বাড়িয়ে দেওয়ার জন্য। এতে করে আমার কাজের গতিশীলতা আরো বৃদ্ধি পাবে।

চট্টগ্রাম বিভাগে একমাত্র ইউএইচ এন্ড এফপিও হিসেবে মাননীয় স্বাস্থ্যমন্ত্রী মহোদয়ের নিকট থেকে OutLander Jeep গাড়ির চাবি গ্রহন করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহিনূর আলম সুমন।

উল্লেখ্য যে স্বাস্থ্যখাতে অর্জিত সাফল্য আরো সুদৃঢ় করতে বর্তমান সরকার বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *