দাউদকান্দিতে ফারুক মেম্বার রাতের অন্ধকারে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন।

জাতীয় দাউদকান্দি উপজেলা

৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার রাত ৭ টা থেকে ১১ পর্যন্ত ঘরে ঘরে গিয়ে দাউদকান্দি উপজেলার দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডে মেম্বার ও চরচারুয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম আবুল কাশেম চেয়ারম্যানের পুত্র তরুণ প্রজন্মের আইকন পারভেজ আহমেদ ফারুকের নিজস্ব অর্থায়নে করোনায় কর্মহীন অসহায় ৪ নং ওয়ার্ডের চর-চারুয়া,নতুন হাসনাবাদ গ্রামের বেশীরভাগ মধ্যেবিত্ত পরিবারের ১৫০ জনের মাঝে খাদ্য সামগ্রী চাউল ৫ কেজি, ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, আলু ৩ কেজি, লবন ১ কেজি, তেল ১ কেজি করে বিতরণ করেন।

পারভেজ আহমেদ ফারুক মেম্বার বলেন,
রাতের অন্ধকারে আমার গ্রামের করোনায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। কারণ দিনের বেলায় ত্রাণ নিতে মধ্য বিত্তবান মানুষ অনিহা ও লজ্জা বোধ করে, তাই আমি গ্রামের মধ্য বিত্তবান পরিবারের কথা চিন্তা করে রাতে তাদের ঘরে ঘরে গিয়ে ১৫০ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান শাহিন , ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার নজরুল ইসলাম স্বপন মেম্বার, মোস্তফা কামাল, মোঃশাহা আলম মোল্লাসহ যুব সমাজের কয়েকজন তরুণ এই সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *