দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামের মা’য়ের ইন্তেকাল।

জাতীয় দাউদকান্দি উপজেলা

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামের মা ইন্তেকাল করেছেন
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ১১ এপ্রিল শনিবার দুপুরে তিনি তার নিজ বাড়ীতে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৮৫) বছর।

তার মৃত্যুতে কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল ( অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) সুমন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোহাম্মদ সেলিম শেখ, দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন,দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া, সূচনা কমিউনিটি ডট টিভিসহ বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক ও সামাজিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে এক শোক বার্তায় সূচনা ডট টিভির চেয়ারম্যান বাদল রিয়াজ দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম এর মায়ের আত্মার মাগফিরাত কামনা করেন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

তিনি বলেন,মা হলো পৃথিবীর শ্রেষ্ট সম্পদ। আসলে যে কোন সন্তানের জন্যই মাকে হারানো এটা একটি বেদনাদায়ক । আর এই মায়ের ভালোবাসা, স্নেহ, অনুভুতি, আবেগ, সম্মান ও দুঃখ-কষ্ট নিয়ে থাকতে হবে মায়ের মৃত্যুতে । তিনি মো: রফিকুল ইসলামেরর পরিবারের সবাইকে ধৈয্যধারণের অনুরোধ জানিয়ে মহান আল্লাহর কাছে দাউদকান্দি মডেল থানর অফিসার ইনচার্জ এর মায়ের জন্য জান্নাত কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *