দাউদকান্দি বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,

এসো নবীন দলে দলে…..
ছাত্রলীগের পতাকা তলে…….
৩০ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার বিকালে বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত বিটেশ্বর বাজার বালুর মাঠ প্রাঙ্গণে দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিকাল থেকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক প্রার্থীরা তাদের নিজ নিজ এলাকা থেকে ভ্যান পার্টিসহ মিছিলে মিছিলে মুখরিত করে তোলেন সম্মেলনের স্থান।

বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ভূঁইয়ার সভাপতিত্বে

প্রধান অতিথির বক্তব্যে , চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন,

“পঁচাত্তরের ১৫ আগস্ট দেশ ও জাতির জন্য দুর্ভাগ্য। এরপর অবৈধ ক্ষমতা দখল। সন্ত্রাস জঙ্গিবাদে দেশের এগিয়ে যাওয়া। উন্নয়ন স্তব্ধ, তবে সবকিছু পেছনে ফেলে উন্নয়নশীল দেশের স্বীকৃতি নিয়ে এখন উন্নতির পথে কাজ চলছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের মহাসড়কে চলমান। স্যাটেলাইট মহাকাশে। উন্নতির পথে মানূষের মৌলিক চাহিদা পূরণ করছে, এই উন্নয়নের অংশীদার হিসেবে ছাত্রলীগকে অবদান রাখতে হবে।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন,
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক , মেজবাহ উদ্দিন আহমেদ, বিটেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আনিসুর রহমান ইশতিয়ার মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ সালাম খন্দকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেবুনন্নেছা জেবু,সাধারণ সম্পাদক লায়লা হাসান।

এসময় উপস্থিত ছিলেন, বিটেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন, বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *