দাউদকান্দি দোনারচর গ্রামের আল-আমীন সরকারের নেতৃত্বে নৌকার সমর্থনে বিশাল মিছিল।

দাউদকান্দি উপজেলা

 

শনিবার দুপুরে দাউদকান্দি পৌরসদরের দোনার চরের আল-আমীন সরকারের নেতৃত্বে নৌকার প্রার্থীর সমর্থনে একটি ব্যতিক্রমধর্মী বিশাল বের করেন।মিছিলটি দোনারচর সরকার বাড়ী থেকে পৌর বাজার হয়ে পৌর ভবনে গিয়ে পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইনসহ মিছিলটি ফের ডিকে ভবনে এসে শেষ হয়।
আল-আমীন সরকার এর সাথে কথা হলে তিনি জানান,” আমি ও আমার ৬ নম্বর ওয়ার্ড আ.লীগসহ সহযোগী সংগঠন এর নেতা-কর্মীদের নিয়ে দিনরাত নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে কাজ করে যাচ্ছি।জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সারা দেশে দৃশ্যমান, তিনি জাতীর কল্যাণ এর জন্য নিজের সব কিছু উজাড় করে কাজ করে যাচ্ছেন।উন্নয়নের ধারাবাহিকতায় মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া আমাদের দাউদকান্দি -মেঘনায় ব্যাপক উন্নয়ন করে তাক লাগিয়ে দিয়েছেন। তারুণ্যের প্রতীকখ্যাত অসহায় মানুষের আশা -ভরসার স্থল মেজর(অব.) মোহাম্মদ আলীও এই উপজেলাবাসিকে নি:স্বার্থে সেবা দিয়ে যাচ্ছেন।তিনি নিজের জীবন বাজি রেখে করোনাকালীন দু:সময়ে এ উপজেলার সর্বত্রে সেবা পৌঁছে দিয়ে মহা নায়কে আবির্ভূত হয়েছেন। তাই উন্নয়ন ও জনসেবা নিশ্চিত করণে নৌকার সাথে থাকুন,উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকায় ভোট দিন।আমি শতোভাগ নিশ্চিত আগামী ২০ অক্টোবর নৌকা প্রতীকের প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী পুনরায় বিপুল ভোটে নির্বাচিত হবে ইনশাল্লাহ।

দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোননীত প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলীকে পুনরায়
নির্বাচিত করার লক্ষে কুমিল্লা উত্তর জেলা আ.লীগ নেতাদের উপস্থিতে ডিকে ভবনে আয়োজিত হয় এক মত বিনিময় সভা।মত বিনিময় সভায় দাউদকান্দি পৌরসভার ৯ টি ওয়ার্ড ও উত্তর ইউনিয়নের সবক’টি ওয়ার্ড এর এর আ.লীগ নেতা-কর্মীরা উপস্থিত।ছিলেন।মিছিলে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা ইদ্রিস মিয়া,বিশিষ্ট ব্যবসায়ী মো.তমিজ সরকার,জাকির হোসেন,মুন্সি সরকার দেলন সরকার,বিশিষ্ট ব্যবসায়ী আফজাল সরকার,পিয়ার হোসেন সরকার,নুরু হোসেন, ফিরোজ সরকার,শাহ আলম, নাজমুল হক খোকন সরকার ও মোহাম্মদ সবুজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *