দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের আহবানে, এক মাসের বাড়ি ভাড়া ম‌ওকুফ করলেন প্রবাসী।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

২০ এপ্রিল ২০২০ মঙ্গলবার, মহামারি করোনা সংকট মোকাবিলায় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)’র আহবানে সারা দিয়ে, দাউদকান্দি পৌর সদরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা “সোহাগ মঞ্জিল” বাড়ির মালিক(দুই ভাই) লন্ডন প্রবাসী সামসুল হক প্রধান বাবুল ও ইতালি প্রবাসী সোহেল রানা প্রধান, তাদের বাড়ির ভাড়াটিয়াদের এপ্রিল মাসের বাসা ভাড়া মওকুফ করার ঘোষণা দিয়েছেন।

করোনার কারণে অর্থনৈতিক মন্দা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনা করে চলতি মাসে ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া নেবেন না বলে জানান প্রবাসী দুই ভাই।

তাদের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানান, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী(অব.) তিনি দাউদকান্দি উপজেলার সর্বস্তরের বাড়িওয়ালাদেরকে, তাদের ভাড়াটিয়ার প্রতি মানবিক আচরণের জন্য আহ্বান জানান।

মুঠোফোনে প্রতিনিধির সাথে তারা বলেন, ‘সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে প্রবাসে আমরাও ঘর থেকে বের হতে পারছি না। ব্যবসা-বাণিজ্য বন্ধ থাকায় আমাদের আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবেলায় মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমাদের সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।আমরা দুইভাই ভাড়াটিয়াদের কাছে এপ্রিল মাসের ভাড়া নেব না এবং দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ভবিষ্যতেও এই সিদ্ধান্ত নিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *