করোনা ভাইরাস আপনার দরজায় কড়া নাড়ছে, দরজা বন্ধ রাখুন, আহসান হাবীব চৌধুরী।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া একজন আদর্শবান রাজনীতিবীদ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রনায়ক দৈনিক আজকের মেঘনা নিউজের স্টাফ কোয়ার্টার লিটন সরকার বাদলের সাথে একান্ত স্বাক্ষাতকারে তিনি বলেন, মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দাউদকান্দি বাসীকে রক্ষায় তার চেষ্টার কোন ঘাটতি নেই। লোকজনকে ঘরে রাখার জন্য নিরলস প্রচেষ্টা কোন কাজে আসছে না।
জীবনের মায়া উপেক্ষা করেই মানুষ ঘর থেকে বের হয়ে আসছে। মানছেন না লকডাউন।

এমতাবস্থায় জনগণকে সচেতন করার লক্ষে মাননীয় এমপি মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া’র নির্দেশে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.),

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে দাউদকান্দি বাসীকে করোনা থেকে রক্ষা করতে।

দাউদকান্দি উপজেলা ২০ এপ্রিল পযর্ন্ত ৮ জন নারীপুরুষ আক্রান্ত হয়েছে, আমরা সাবধান না হলে আমাদের জন্য ভয়াবহ সময় অপেক্ষা করছে। আসুন আমরা সচেতন হই অপরকে সচেতন করতে উৎসাহিত করি।
করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা ও সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানিয়ে মাইকিং সহ এলাকায় এলাকায় লিফলেট বিতরণ করা হয় । কিন্তু দুঃখজনক হলেও সত্যি কেহ খুব একটা পাত্তা দেননি। বাজারঘাটে, রাস্তার মোড়ে মোড়ে, চায়ের দোকানে আড্ডায় মেতেছিলেন, এখনও আছেন।
করোনা ভাইরাস আপনার দরজায় কড়া নাড়ছে। দরজা বন্ধ রাখুন।
শেষবারের মত অনুরোধ, বেঁচে থাকার জন্য শেষ চেষ্টাটুকু করুন। সাবধান ও সতর্ক হোন।

এক মূহুর্তের জন্যও বের না হয়ে লকডাউনে থাকুন। আপনার চতুর্দিকে করোনা ভাইরাস বের হলেই আক্রান্ত হবেন। কষ্ট পেয়ে মারা যাবেন। আপনার লাশ কেহ জানাযা দিতে আসবে না, কেহ কবরেও যাবে না। কাজেই আর নয়, নিজে বাঁচুন পরিবার পরিজন ও দেশকে বাঁচান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *