দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়ন বাসীর প্রতি চেয়ারম্যানের নির্দেশ।

Uncategories

লিটন সরকার বাদল, দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তরুণ প্রজন্মের আইকন মোঃ মাসুদ আলম তার ইউনিয়ন বাসীর প্রতি বলেন, প্রিয় ইউনিয়ন বাসি,
সালাম/আদাব গ্রহন করুন।
আপনারা অবশ্যই অবগত আছেন যে, বিশ্ব আজ অদৃশ্য শত্রু দ্বারা আক্রান্ত। প্রাণঘা‌তী ক‌রোনা ভাইরাস ই‌তোম‌ধ্যে ১৯৭টি দেশ‌কে বিশ্ব মহামারী‌তে প‌রিনত ক‌রে‌ছে। যা মোকা‌বেলা করার ম‌তো কোন প্র‌তি‌ষেধক এখনও আ‌বিস্কার হয়‌নি, এমতাবস্থায় আত‌ঙ্কিত না হ‌য়ে প্রাণঘাতী ভাইরাসের সা‌থে প্র‌তি‌রোধের মা‌ধ্য‌মে মোকা‌বেলা কর‌তে হ‌বে।

আসুন আমরা মে‌নে চ‌লি

১, সরকা‌রের জারীকৃত সকল আ‌দেশ মে‌নে চলুন।

২, জরুরী প্র‌য়োজ‌ন ছাড়া ঘর থে‌কে বের হ‌বেন না, হ‌লে প‌ড়ে মাস্ক প‌রিধান করুন এবং ঘ‌রে প্র‌বে‌শের পূ‌র্বে সাবান দি‌য়ে হাত ভাল ক‌রে প‌রিস্কার করুন।

৩, ভাইরাস‌টি অ‌তি ছোঁয়াছে এবং হাঁচি, কা‌ঁশির মাধ্য‌মে ছড়ায়। বি‌শেষ ক‌রে নাক, মুখ ও চো‌খের মাধ্য‌মে সক্রামিত হয় সে‌হেতু নাক, মুখ ও‌ চো‌খে হাত দি‌তে হ‌লে আ‌গে সাবান দিয়ে হাত প‌রিস্কার ক‌রে নি‌তে হ‌বে।

৪, হাট- বাজার, রাস্তার পা‌শে চায়ের দোকানে বসা/যাওয়া থেকে বিরত থাকুন।

৫ , ‌বি‌দেশ ফেরত ভাই/‌বোন‌দের প্র‌তি বি‌শেষ অনু‌রোধ আপনার আপনা‌দের প‌রিবার, স্বজন, প্র‌তি‌বে‌শী‌ তথা দে‌শের স্বা‌র্থে সরকার বে‌ধে দেওয়া সময়টুক আলাদা ঘ‌রে অস্থা‌ন/‌হোম কোয়‌ারেন্টাই‌নে থাকুন।

৬, বে‌শি ক‌রে শাক সব‌জি খাবেন, লেবুর রস মি‌শ্রিত পা‌নি/ বে‌শি বে‌শি পা‌নি পান করুন।

৭, অসুস্থ বোধ কর‌লে উপ‌জেলা স্বাস্থ্য ক‌মপ্লে‌ক্সে যোগাযোগ করুন।

৮, সব ধর‌নের জনসমাগম এ‌ড়ি‌য়ে চলুন।
আপ‌নি ও আপনার প‌রিবার নিরাপদ থাকুন, স্বজন প্র‌তি‌বে‌শি‌দের নিরাপদ থাক‌তে উৎসা‌হিত করুন।

দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে যারযার অবস্থান থেকে সময়োপযোগী ও সঠিক ভূমিকা পালন করুন এবং প্রয়োজনীয় মানিবক দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন।
মহান আল্লাহতালা আমার, আপনার সকলের সহায় হউন।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু
মো:মাসুদ আলম, চেয়ারম্যান.
সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদ, দাউদকান্দি কুমিল্লা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *