স্বাধীনতার দীর্ঘ ৩৫ বছর পর যাঁরা প্রধানমন্ত্রী কে নৌকা উপহার দিয়েছেন, তাদের কাছেই নৌকা নিরাপদ।

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি
এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া বলেন,

স্বাধীনতার দীর্ঘ ৩৫ বছর পর যাঁরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে দাউদকান্দি – মেঘনা থেকে নৌকা উপহার দিয়েছেন, তাদের কাছেই নৌকা নিরাপদ।

তিনি আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে স্হানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন। তিনি বলেন, দাউদকান্দি – মেঘনা উপজেলার উন্নয়নের রুপকার মেজর জেনারেল অব. মোঃ সুবিদ আলী ভূইয়া এমপি মহোদয় স্বাধীনতার দীর্ঘ ৩৫ বছর পর জাতীয় সংসদ নির্বাচনে তিন তিনবার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে নৌকা উপহার দিয়েছেন।

এমপি মহোদয়ের যোগ্য উত্তরসূরী দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী অব. সুমনকে নৌকা প্রতিক দিয়ে নৌকা কে আবারও নিরাপদে রাখবেন বলে আমার বিশ্বাস।

মেজর মোহাম্মদ আলী অব. সুমন দেশের করোনা প্রতিরোধে দাউদকান্দির উপজেলা বাসীকে নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন যা বাংলাদেশের মধ্যে একটি অনন্য নজির সৃষ্টি করেছেন। একটি মানুষ, কর্মহীন, অসহায় পরিবার যেন না খেয়ে থাকেন সে জন্য তিনি নিজে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আমরা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় মেজর মোহাম্মদ আলী অব. কে চাই।জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *