জেলা প্রশাসনের অনুমতি ছাড়া বিয়ে নয়

বাংলাদেশ

করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জে বিয়েসহ সামাজিক অনুষ্ঠান ও ওয়াজ মাহফিল নিষিদ্ধ করেছে প্রশাসন। বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় এবং বাজার মনিটরিং কমিটির সভায় এ তথ্য জানানো হয়।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিহত করতে হলে সবাইকে সচেতন হতে হবে। বাংলাদেশ ঘনবসতি হওয়ায় সেখানে করোনাভাইরাস সংক্রমণ হওয়ার সম্ভাবনা বেশি। তাই এখন কোনো রকমের সভা-সমাবেশ ও ধর্মীয় আয়োজন না করলে ভালো হবে। প্রশাসন যে নির্দেশনা দেবে সেটি সকলকে মেনে চলতে হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। আমাদের বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এখন কিছুদিনের জন্য বন্ধ রাখতে হবে। কোনো রকমের বড় জমায়েত করা যাবে না। তাছাড়া এখন কোনো রকমের বিয়ের অনুষ্ঠানে যাওয়াও বন্ধ রাখতে হবে। যারা বিয়ের আয়োজন করবেন তারা আগে অবশ্যই জেলা প্রশাসনের অনুমতি নেবেন।

সভায় পৌর মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, এডিএম মো. সোহেল মাহমুদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এনামুল হক, ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আলী খুসনুর, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *