দাউদকান্দিতে ১২০০পিস ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ ৪ জন গ্রেফতার।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল:
দাউদকান্দি থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামকস্হান থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারে ১ মহিলাসহ ৪ জনকে গ্রেফতার করছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, দাউদকান্দি মডেল থানার সাব ইন্সপেক্টর মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দাউদকান্দি থানা এলাকায় রাত্রিকালীন ডিউটি কালে মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারের উদ্দেশ্যে ৬ ফেব্রুয়ারি রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্হানের বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে একটি ঢাকাগামী প্রাইভেটকার ঢাকা মেট্রো গ-১৭- ৫৯৩৮ তল্লাশী করে দুই জন যাত্রীর কাছে সর্বমোট ১২০০ পিস ইয়াবা ও মহিলাসহ ৪ জনকে গ্রেফতার করে প্রাইভেটকারটি আটক করে।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, ১। নাটোর জেলার বড়াইগ্রাম থানার ভবানীপুর গ্রামের রবি পিউরীর পুত্র সোহেল পিউরী (৩২), ২। ফেনী জেলার ফুলগাজী থানার কামাল্লা গ্রামের নজরুল ইসলামের পুত্র মোঃ শহিদুল ইসলাম বাদল (৩১), ৩। কিশোরগঞ্জ জেলা ও থানার পাটধা কুড়িপাড় যশোদল গ্রামের আব্দুর রশিদের কন্যা রাইজা উরফে কেয়া( ২০), ৪। ময়মনসিং জেলার ফুলপুর থানার চরডাঙ্গা হনধর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র মোঃ রফিকুল ইসলাম (৩৪)।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দায়ের পর আসামিদের কুমিল্লা জেলহাজতে প্রেরণ করে।

অপরদিকে দাউদকান্দি মডেল থানার বিভিন্ন অফিসারা উপজেলার বিভিন্ন জায়গায় তল্লাশি করে ওয়ারেন্ট ভুক্ত ও মাদক মামলাসহ বিভিন্ন মামলার গ্রেফতারকৃত ১৬ জন আসামিকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *