দাউদকান্দিতে শাহ আলম চৌধুরীর ছোট মেয়ের পক্ষ থেকে গরীব ও দুস্থদের মাঝে পাঁচশতাধিক চাদর বিতরণ।

বাংলাদেশ

লিটন সরকার বাদল,
১২ ডিসেম্বর ১৯ ইং বৃহস্পতিবার, দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র মরহুম শাহ আলম চৌধুরীর ছোট মেয়ে তাসলিমা চৌধুরী সিমিনের পক্ষ থেকে পৌরসভার কয়েকটি গ্রামের শীতার্ত গরীব ও দুঃস্থদের মাঝ পাঁচ শতাধিক চাদর বিতরণ করা হয়।

তাসলিমা চৌধুরী সিমিন জানান, মরহুম সুলতান আহমেদ চৌধুরী, সাহেব আলী চৌধুরী আমার দাদা, আমার জেঠা মরহুম শাহজাহান চৌধুরী, আমার বাবা মরহুম শাহ আলম চৌধুরী জীবনের প্রতিটা সময় সাধারণ মানুষের সেবায় কাজ করে গেছেন। তাদের উত্তরসূরি হিসেবে আমি চাই দাউদকান্দির মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকতে।

দাউদকান্দি পৌরবাসীর জন্য আমার পরিবার যে অক্লান্ত পরিশ্রম করে গেছেন তার উত্তরসূরি হিসেবে আমি চাই, দাউদকান্দি প্রতিটি মানুষের পাশে সব সময় থাকতে আমার জন্য এবং আমার পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, মরহুম শাহজাহান চৌধুরীর বড় ছেলে রোমান রাজীব চৌধুরী, তাসলিমা চৌধুরী সিমিনের স্বামী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোহাম্মদ জাহিদ হোসেন, দাউদকান্দি উপজেলা শ্রমিক লীগের নেতা মোঃ কবির হোসেন, তরুণ উদীয়মান নেতা মোহাম্মদ শাহেদ হোসাইন, দেলোয়ার চৌধুরী, বাবলু মিয়া বাবুল, মোঃ বাবুল সরকার, নুরুমিয়াসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *