দাউদকান্দিতে রাত-বিরাতে নৌকার জন্য ভোট চাচ্ছেন যুবলীগ নেতা হাজী আল-আমিন

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দিতে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী’র বিজয়ের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটের মাঠ-ময়দানে ভোটারদেরকে আকৃষ্ট করছেন উপজেলা যুবলীগ এর অন্যতম যুগ্ম আহ্বায়ক হাজী মো.আল-আমিন।
গতকাল(শুক্রবার) রাতে উপজেলার উত্তর ইউনিয়নের গোলাপের চর-চেঙ্কাকান্দিতে নৌকার জন্য ভোট চাইতে গিয়ে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার মনোননীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী।তিনি ‘একের ভিতরে দশ’।তিনি কর্মীবান্ধব ও জন বান্ধব নেতা।
বিগতে দিনে তিনি উন্নয়নমূলক কাজ করে এ উপজেলাবাসিকে তাক লাগিয়ে দিয়েছেন।উন্নয়ন মানেই মেজর(অব.) মোহাম্মদ আলী।

হাজী আল-আমিন এ সরকার আমলে উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র এর বিভিন্ন উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইতে গিয়ে বলেন,দাউদকান্দি’র মধ্য উত্তর ইউনিয়নে সবচেয়ে বেশি উন্নয়ন তিনি। আমরা মেজর(অব.) মোহাম্মদ আলীর কাছে ঋণ আছি।এই ঋণ শোধ করতে আমরা উত্তর ইউনিয়নের আমজনতা প্রতিজ্ঞা করেছেন “আমরা নৌকায় প্রতীকে সব চেয়ে বেশি ভোট দিবো।”

তিনি আরো বলেন,আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনবিচ্ছিন্ন লোক।তিনি ঢাকামুখী লোক।কেউ তাকে ভালো করে চিনেও না।তাই আমি আশাবাদী ধানের শীষের প্রার্থীকে এ উপজেলার আমজনতা প্রত্যাখ্যান করেছে।অপর দিকে নৌকার প্রার্থী যেখানেই যান মানুষের ঢল নামে।প্রতিটি পথসভা লোকে লোকারণ্য হয়।
এতেই প্রতীয়মান হয় নৌকার হবে জয়,নিশ্চয়ই।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন আ.লীগ নেতা গোলাম সারোয়ার শিবলীসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *