কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ফুলেল শুভেচ্ছায় সিক্ত।

বাংলাদেশ দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,
বহু নাটকীয়তার পর অবশেষে সোমবার (৯ ডিসেম্বর) রাতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো.রুহুল আমিনকে সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

রোশন আলী মাস্টার জানান, কয়েকদিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন দলের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা। ওই সময় বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

দলীয় সূত্র জানায়, সোমবার সকালে কুমিল্লার চান্দিনা উপজেলার মহিলা কলেজ মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের অধীনস্ত ৭টি উপজেলার কাউন্সিলর তালিকা সম্পূর্ণ না হওয়ায় সম্মেলনে কমিটি ঘোষণা না করে ওইদিন দুপুরে সভাস্থল ত্যাগ করেন কেন্দ্রীয় নেতারা। এরপর বহু নাটকীয়তা শেষে সোমবার রাতে ঢাকায় কেন্দ্রীয় নেতারা নতুন এই কমিটি ঘোষণা করেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রওশন আলী মাস্টার বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন।

এরইমধ্যে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন, দাউদকান্দি-মেঘনা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া,চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), দাউদকান্দি পৌরসভা মেয়র নাঈম ইউসুফ সেইন, তিতাস -হোমনা উপজেলার সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরি, দাউদকান্দি উপজেলা, তিতাস উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *