দাউদকান্দিতে মাইকে ঘোষণা দিয়ে প্রেমিকের আত্মহত্যা

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,
কুমিল্লার দাউদকান্দিতে প্রেমে ব্যর্থ হয়ে মাইকে ঘোষণা দিয়েই বিষপানে আত্মহত্যা করেছেন এক যুবক। বুধবার দিবাগত রাতে উপজেলার গৌরীপুর ইউনিয়নের স্বল্প পেন্নাই গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হৃদয় (২৩)। তিনি স্বল্প পেন্নাই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হৃদয় এলাকার এক মেয়েকে ভালোবাসতেন। ভালোবাসার মেয়েটিকে অন্যত্র বিয়ে দেওয়ার জন্য পাত্র ঠিক করা হয়েছে। এমন খবর পেয়েই বিষপান করে বাড়ি যাওয়ার রাস্তা লুটিয়ে পড়েন। এমন অবস্থায় তাকে স্থানীয় গৌরীপুর হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা পাঠানোর কথা বলা হয়। পরে ঢাকা নেওয়ার সময় পথেই মৃত্যু হয় তার।

হৃদয়ের মা রফেজা বেগম জানান, কি কারণে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন তিনি কিছুই জানেন না। তবে মৃত্যুর আগে সন্ধ্যায় গ্রামের খেলার মাঠে মাইকে নিজেই নিজের মৃত্যুর খবর দেন হৃদয়। মাইকের ঘোষণায় বলা হয়, ‘তমিজ উদ্দিনের ছোট ছেলে হৃদয় মৃত্যু বরণ করেছে, রাতেই তার জানাজা’। এমন ঘোষণা করেই বিষপানে আত্মহত্যা করেন হৃদয়। তিনি বলেন, অনেকে এটাকে পাগলামি মনে করেছেন। আমার ছেলে এভাবে আত্মহত্যা করবে তা ভাবি নাই। বৃহস্পতিবার সকাল ১০ টায় জানাজা শেষে নিজ গ্রাম কবরস্থানে তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *