কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে আলোচনা সভা।

দাউদকান্দি উপজেলা

 

২৮ সেপ্টেম্বর, ২০২০ সোমবার সকালে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দাউদকান্দি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের উদ্যোগেদ দোয়া মিলাদ ও অলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে
কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বাবু পার্থ সারথীর সভাপতিত্বে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া, কৃষক লীগের কুমিল্লা উত্তর জেলার সহ সভাপতি এবিএম সলিমুল্লা, উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী শাহআলম, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জিল্লু।

এসময় উপস্থিত ছিলেন,
কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিব উদ্দিন আহম্মেদ রকিবসহ মেঘনা,তিতাস, হোমনা, দাউদকান্দি উপজেলা কৃষক লীগের নেত্রীবৃন্দ।

উল্লেখ্য
দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

নিজ দলের নেতাকর্মী এবং দেশের সর্বস্তরের মানুষ এদিন বঙ্গবন্ধু কন্যা ও দেশের প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা এবং শ্রদ্ধা ভালোবাসা জানাবেন। দিনটি উপলক্ষে সারাদেশে সব মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা, গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *