দাউদকান্দিতে পিঁপড়ার পাল সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

দাউদকান্দি উপজেলা

 

“এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত”
মানবতা, একটি সাহায্যকারী শব্দ,এই শাশ্বত শব্দটি যার হৃদয়ে আছে সে কখনো মানুষের অকল্যাণ কামনা করতে পারেন না,বরং মানুষের উপকারে কেঁদে ওঠে এই প্রাণ। জেকে বসা শীতের দাপটে কাঁপছে অসহায় ও দুস্থ মানুষেরা।তেমন মানুষদের বুকে জড়িয়ে নিতে এগিয়ে এসেছে দাউদকান্দি পৌরসভার পিঁপড়ার পাল নামের একটি আর্ত মানবিক সংগঠন।

এ সংগঠনের উদ্যোগে আজ শুক্রবার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের শীতার্তদের মাঝে শীতবস্ত্রসহ কম্বল, সাবান,হ্যান্ডসেনিটাইজার, টিসু,স্যাভলন ও হুইল পাউডার বিতরন করা হয়।

সংগঠনের সম্পাদক শাহজালাল খন্দকার বলেন,
শীতে শীতবস্ত্রের অভাবে অনেক কষ্টে রাত কাটায়। শীতে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাবে। তাই আমরা তাদের মাঝে শীতবস্ত্রসহ কম্বল, সাবান,হ্যান্ডসেনিটাইজার, টিসু,স্যাভলন ও হুইল পাউডার দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করেছি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

শীতবস্ত্র বিতরনের সময় উপস্থিত ছিলেন, সভাপতি রুবেল সরকার,সাধারণ, সম্পাদক শাহজালাল খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ মোল্লা,ইমন মিয়া,শাহাদাত হোসেন,সহ-সভাপতি রাসেল প্রধান,ক্রিয়া সম্পাদক সাইফুল্লা খান,সদস্য পাবেল,মাসুম,নোমান,রাজিব মোল্লা,আসিফ,তন্ময়, রেজাউল,রবিউল সরকার বাবু, জাহিদুল ইসলাম বাবু,রিফান খন্দকার, সজিব খন্দকার, তামিম খন্দকার,জনি মোল্লা, সাজ্জাদ,রিপন, আবির ও সম্রাট প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *