দাউদকান্দিতে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করেন, উপজেলা নির্বাহি অফিসার কামরুল ইসলাম খান।

দাউদকান্দি উপজেলা

২ এপ্রিল,২০২০ বৃহস্পতিবার সকালে দাউদকান্দি উপজেলার পৌরসভা সদর থেকে টিসিবির পণ্য বিক্রি উদ্বোধন করেন, দাউদকান্দি উপজেলা নির্বাহি অফিসার কামরুল ইসলাম খান।
সাক্ষাৎকারে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশনা দেশের এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যের নিশ্চয়তা কোন ছাড় দেয়া হবে না।

এবং সেই লক্ষ্যে দাউদকান্দি উপজেলা প্রশাসন ও পরিষদ একযোগে কাজ করে যাচ্ছে। কুমিল্লা-১ আসনের সাংসদ মেজর জেনারেল(অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি, সার্বক্ষণিক দাউদকান্দি উপজেলার সকল খোঁজখবর রাখছেন।

সেই লক্ষ্যে আজকে খোলা বাজারে সর্বসাধারণের জন্য টিসিবির পণ্য বিক্রি শুরু করা হলো এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় তিনি আরও বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে আজকে চিনি ৫০ টাকা দরে, ডাল ৫০ টাকা এবং ভোজ্য তেল ৮০ টাকা দরে বিক্রি হচ্ছে।

ভুক্তভোগী একজন স্বল্পআয়ের ক্রেতা বলেন, যারা এই গরিব-দুঃখীদের দুঃখের সময় পাশে ছিল আল্লাহ তাদের সহায় হবে এবং তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং স্থানীয় এমপি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূইয়াকে এই কার্যক্রম চালু করার জন্য ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, ডিলার ও দাউদকান্দি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলম,দাউদকান্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান শাহীন, ব্যবসায়িক মোঃ মিজান চৌধুরী, সাংবাদিকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *