দাউদকান্দিতে “করোনা সনাক্ত সাহাপাড়া গ্রাম লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

দাউদকান্দি উপজেলা

দাউদকান্দি পৌরসভার সদর ৫ নং ওয়ার্ডের সাহাপাড়া গ্রামের নারায়ণগঞ্জ ফেরত বিষা সরকার (২৬) নামে এক যুবক করোনায় আক্রান্ত হয়।

স্হানীয় সূত্রে জানাযায়,
গত ৯ এপ্রিল ২০২০ তারিখে সাহাপাড়া গ্রামের বিষা সরকার নামে নারায়ণগঞ্জ ফেরত ছেলেটি ও তার পরিবার কে দাউদকান্দি থানা প্রশাসনের সহযোগিতায় স্হানীয় কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন লকডাউন করে রাখে। কল ডাউনের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করে। সেই নমুনায় পরীক্ষায় আজ পজেটিভ হিসেবে সনাক্ত হয় বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহীনুর আলম সুমন জানান।

করোনায় সনাক্ত বিষা সরকার সাহাপাড়া গ্রামের
দুলাল সাহার ভাড়াটিয়া। করোনা সনাক্ত হওয়ায় ৪ তলা বাড়িসহ সাহাপাড়া গ্রামকে লক ডাউন করেছে উপজেলা প্রশাসন। ঘটনাস্থল পরিদর্শন করেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহীনুর আলম সুমন,দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ রাফিকুল ইসলাম জামান। এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভা সদর ৫ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন।

কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন বলেন, সকল সাহাপাড়াবাসী সহ ওয়ার্ডবাসী এবং পৌরবাসি কে বিনয়ের সাথে অনুরোধ করছি আপনারা যার যার ঘরে অবস্হান করুন।
নিজে বাঁচুন পরিবার কে বাঁচান এলাকাকে বাঁচান। সেই সাথে আশে পাশের প্রতিবেশী সহ এলাকাবাসী কে অনুরোধ করছি দয়া করে কেউ এই ছেলে ও পরিবার কে ছোট বা অন্য চোখে না দেখে,নিজে সচেতন থাকুন পারলে মানুষিক ভাবে ও সামাজিক ভাবে এই ছেলে ও তার পরিবার কে সহায়তা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *